জিপির পর এবার রবি এয়ারটেলে সর্বনিম্ন রিচার্জ ২০ টাকা!

রবি এয়ারটেল

গ্রামীণফোনের পর রবি আজিয়াটা লিমিটেডের দুই সিম অপারেটর রবি ও এয়ারটেল তাদের ব্যালেন্স রিচার্জ সীমা বেধে দিলো। এখন থেকে সর্বনিন্ম রিচার্জ করা যাবে ২০ টাকা।

ইতোমধ্যে রবি ও এয়ারটেল সিম অপারেটর তাদের গ্রাহকদের কাছে এসএমএসের মাধ্যমে বিষয়টি জানিয়েছে। উল্লেখ্য গত মাসের মাঝামাঝি সময়ে গ্রামীণফোন প্রথম এ সিদ্ধান্ত জানায়। ইতোমধ্যে গ্রামীণফোনের ২০ টাকা সর্বনিম্ন রিচার্জ সীমা কার্যকর করাও শুরু হয়েছে।

তবে ২০ টাকার নিচে রিচার্জ করা না গেলেও ২০ টাকার কমে থাকা ডাটা, মিনিট ও অন্যান্য অফার ক্রয় করা যাবে। তাছাড়া গ্রামীণফোনের ৯ টাকা, ১০ টাকা, ১৪ টাকার মিনিট ও রিচার্জ কার্ড ব্যবহার করা যাচ্ছে। জিপি থেকে জিপি নাম্বারে সর্বনিম্ন ১০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা যাচ্ছে।

এর আগে মানসম্মত সেবা না দেয়ায় গ্রামীনফোনের নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশের টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা বিটিআরসি।

আবার বিটিআরসি বরাত জানা গেছে, অবৈধ ভিওআইপি কার্যক্রমে সিম ব্যবহৃত হওয়ায় মোবাইল অপারেটর গ্রামীনফোন, বাংলালিংক ও রবিকে বড় অঙ্কের জরিমানা করা হয়েছে। বিটিআরসির এ কড়াকড়ির মধ্যেই জিপির পর রবি, এয়ারটেলও তাদের সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ নির্ধারণ করলো।