-->

রিয়েলমি মোবাইলের দাম ২০২১ বাংলাদেশ

রিয়েলমি বাংলাদেশে তুলনামূলক নতুন ব্র্যান্ড হলেও দ্রুত সকলের কাছে পরিচিত হয়ে যাচ্ছে। তাছাড়া রিয়েলমি মোবাইলের দাম অনেকটা হাতের নাগালেই। রিজনেবল দামে রিয়েলমি একের পর এক স্মার্টফোন বাজারে এনে হাইপ তৈরি করছে।

রিয়েলমি মোবাইলের দাম ২০২১

আজকের এই আর্টিকেলে আমরা ২০২১ এ বাজারে আসা কিছু রিয়েলমি মোবাইলের দাম জানবো। সেই সাথে রিয়েলমি মোবাইলের ছবি ও ফিচার নিয়েও আলোচনা করবো।

যেসব রিয়েলমি মোবাইলের দাম জানবো

  • Realme Narzo 20
  • Realme Narzo 30A
  • Realme C21
  • Realme 8 Pro
  • Realme C25
  • Realme 8
  • Realme C20A

এই কয়েকটি মোবাইল ফোন রিয়েলমির সর্বশেষ রিলিজকৃত। রিয়েলমির নতুন কোন ফোন বাজারে আসার সাথে সাথেই সেটার দাম ও ফিচার এই পোস্টেই আপডেট করা হবে।

Realme Narzo 20 মোবাইলের দাম


Realme Narzo 20 মোবাইলের দাম

৳13,990 - 4/64 GB

Realme Narzo 20 - ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে। এর ডিসপ্লে ফুল-ভিউ মিনিমাল নচ ডিজাইনের।

পিছনের ক্যামেরাটি পিডিএএফ, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা, আল্ট্রাওয়াইড ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং ফিচারসহ ট্রিপল ৪৮+৮+২ মেগাপিক্সেলের। সামনের ক্যামেরাটি 8 মেগাপিক্সেলের।

Realme Narzo 20 এ 6000mAh বিগ ব্যাটারি সহ 18W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

এটিতে ৪ জিবি র‌্যাম, 2.0 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং মালি-জি 52 এমসি 2 জিপিইউ রয়েছে। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 85 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ৬৪ বা ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে এফএম রেডিও, ডুয়াল সিম, ফেস আনলক, ওটিজি ইত্যাদি।

Realme Narzo 30A মোবাইলের দাম

Realme Narzo 30A মোবাইলের দাম

৳12,990 - 4/64 GB

Realme Narzo 30A - ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে। এটি ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইনের।

পিছনের ক্যামেরাটি পিডিএএফ, এফ/2.2 অ্যাপারচার, 26 মিমি প্রশস্ত লেন্স, 1/3.06″, 1.12µm ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং ফিচারসহ ডুয়াল ১৩+২ মেগাপিক্সেল। সামনের ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের।

Realme Narzo 30A এ 6000mAh বিগ ব্যাটারি সহ 18W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

এতে ৩ বা ৪ জিবি র‌্যাম রয়েছে, 2.0 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং মালি-জি 52 এমসি 2 জিপিইউ পর্যন্ত। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 85 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ৩২ বা ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে এফএম রেডিও, ডুয়াল সিম, ফেস আনলক, ওটিজি ইত্যাদি।

Realme C21 মোবাইলের দাম


Realme C21 মোবাইলের দাম


৳10,990 - 3/32 GB

৳11,990 - 4/64 GB

Realme C21 - ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে। এটির ডিসপ্লে ফুল ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইনের।

পিছনের ক্যামেরাটি পিডিএএফ, এলইডি ফ্ল্যাশ, ডেপ্থ সেন্সর, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং ফিচারসহ ট্রিপল ১৩+২+২ মেগাপিক্সেলের। সামনের ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল।

Realme C21 তে 5000mAh বিগ ব্যাটারি এবং 10W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। এতে ৩ বা ৪ জিবি র‌্যাম রয়েছে, 2.3 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং পাওয়ার-ভিআর জি-ই 8350 জিপিইউ রয়েছে। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 35 (12 nm) চিপসেট দ্বারা চালিত।

ডিভাইসটি ৩২ বা ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে। এই ফোনে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ফেস আনলক ইত্যাদি।

Realme 8 Pro মোবাইলের দাম

Realme 8 Pro মোবাইলের দাম

৳27,990 - 8/128 GB

Realme 8 Pro - ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ সুপার অ্যামোলেড স্ক্রিন রয়েছে। এটির ডিসপ্লে ফুল ভিউ লেফট পাঞ্চ-হোল ডিজাইনের।

ব্যাক ক্যামেরাটি পিএডিএফ, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা, ডেপ্থ সেন্সর, আল্ট্রাওয়াইড লেন্স ইত্যাদি এবং 4k ভিডিও রেকর্ডিংয়ের সাথে কোয়াড ১০৮+৮+২+২ এমপি। সামনের ক্যামেরাটি 16 মেগাপিক্সেল।

রিয়েলমি 8 প্রোতে 5000 সুপারডার্ট ফাস্ট চার্জিং সহ 4500mAh ব্যাটারি রয়েছে।

এতে 8 জিবি র‌্যাম রয়েছে, 2.3 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং অ্যাড্রেনো 618 জিপিইউ পর্যন্ত রয়েছে। এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 720 জি (8 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ফেস আনলক, ইউএসবি টাইপ-সি ইত্যাদি।

Realme C25 মোবাইলের দাম

Realme C25 মোবাইলের দাম

৳13,990 - 4/64 GB

৳14,990 - 4/128 GB

Realme C25 - ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে। এর ডিসপ্লে ফুল ভিউ মিনিমাল নচ ডিজাইনের।

পিছনের ক্যামেরাটি পিডিএএফ, এলইডি ফ্ল্যাশ, ডেপ্থ সেন্সর ইত্যাদির সাথে ট্রিপল ১৩-২+২ এমপি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিংয়ের। সামনের ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের।

Realme C25 এ 6000 mAh বিগ ব্যাটারি, 18W দ্রুত চার্জিং এবং রিভার্স চার্জিং বিকল্প রয়েছে।

এতে ৪ জিবি র‌্যাম, 2.0 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং মালি-জি 5 2 2 ইইএমসি 2 জিপিইউ রয়েছে। এটি মিডিয়াটেক হেলিও জি 70 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ৬৪ বা ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ফেস আনলক ইত্যাদি।

Realme 8 মোবাইলের দাম

Realme 8 মোবাইলের দাম

৳22,990 - 8/128 GB

Realme 8 - ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ সুপার অ্যামোলেড স্ক্রিন রয়েছে। এটির ডিসপ্লে ফুল ভিউ লেফট পাঞ্চ-হোল ডিজাইনের।

পিছনের ক্যামেরাটি পিএডিএফ, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা, ডেপ্থ সেন্সর, আল্ট্রাওয়াইড লেন্স ইত্যাদি এবং 4k ভিডিও রেকর্ডিংয়ের সাথে কোয়াড ৬৪+৮+২+২ এমপি। সামনের ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল।

রিয়েলমি 8 - 5000mAh ব্যাটারি সহ 30W ফাস্ট চার্জিং রয়েছে।

এটিতে 8 জিবি র‌্যাম, 2.05 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং মালি-জি 76 এমসি 4 জিপিইউ রয়েছে। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 95 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ফেস আনলক, ইউএসবি টাইপ-সি ইত্যাদি।

Realme C20A মোবাইলের দাম

Realme C20A মোবাইলের দাম

৳8,990

Realme C20A - ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে। এটির ডিসপ্লে ফুল ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইনের। পিছনের ক্যামেরাটি সিঙ্গেল ৮ মেগাপিক্সেলের এফ / 2.0 অ্যাপারচার, 1 / 4.0 ″, 1.12µm, এএফ, এইচডিআর, প্যানোরামা ইত্যাদি এবং পুরো এইচডি ভিডিও রেকর্ডিংয়ের সাথে থাকে। সামনের ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল।

Realme C20A তে 5000mAh বিগ ব্যাটারি এবং 10W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

এতে ২ জিবি র‌্যাম রয়েছে, 2.3 গিগাহার্টজ অক্টা-কোর সিপিইউ এবং পাওয়ারভিআর জিই 8320 জিপিইউ রয়েছে। এটি একটি মিডিয়াটেক হেলিও জি 35 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট রয়েছে।

এই ফোনে কোনও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল সিম, ফেস আনলক ইত্যাদি।

শেষ কথা

এই ছিলো আমাদের আজকের আর্টিকেল। এই আর্টিকেলে আজকে আমরা রিয়েলমি মোবাইলের দাম সম্পর্কে জানলাম।

রিয়েলমি মোবাইলের দাম বাংলাদেশ শীর্ষক এই আর্টিকেলটি রিয়েলমির নতুন মোবাইল রিলিজ হলেই নিয়মিত আপডেট করা হবে। তাই আর্টিকেলটি আপনার ফেসবুকে শেয়ার করতে পারেন। পাশাপাশি রিয়েলমি মোবাইলের দাম ২০২১ নিয়ে কোনো কিছু জানার কিংবা জানানোর থাকলে কমেন্ট করুন।